ফেনীতে বিনম্র শ্রদ্ধায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত



জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ফেনীতে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে। আজ রবিবার (১ মার্চ) দিবসটি পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে ফেনী জেলা পুলিশ প্রশাসন। কর্মসূচির শুরুতে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবীসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ও নিহত পুলিশ পরিবারের সদস্যরা।


এসময় নিহত পুলিশ সদস্যদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। পরে পুলিশের একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করে। বিউগলে করুণ সুর বেজে উঠে। এরপর উপস্থিত পরিবারের সদস্যদের সাথে ফটোসেশনে অংশ পুলিশ সুপার।


পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, দেশব্যাপী পুলিশ প্রশাসনের সকল ইউনিটে দিনটি পালন করা হচ্ছে। এদিন ফেনীর ১০জন নিহত পুলিশ পরিবারের সদস্যদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় তাদের বিভিন্ন সমস্যাগুলো লিপিবদ্ধ করা হয় এবং তা সমাধানের আশ্বাস প্রদান করা হয়। পরে আইজিপির পক্ষ হতে প্রদত্ত শুভেচ্ছা উপহার তাদের হাতে তুলে দেয়া হয়। শেষে তাদের সম্মানে মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) দায়িত্বে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ রবিউল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মোঃ খালেদ হোসেনসহ জেলা পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে নিহত পুলিশ পরিবারের সদস্যদের সমবেদনা ও শ্রদ্ধা জানান।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।