ফুলগাজীর আনন্দপুর থেকে মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (২ নভেম্বর) রাতে রাতে উপজেলার আনন্দপুর ইউনিয়নের কালিরহাট বাজারের সামী হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো: নুরুজ্জামান জানান, ওই স্থানে মাদকদ্রকব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কয়েকজন বিক্রেতা অবস্থানের খবর পেয়ে দিকে র‌্যাবের একটি দল অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দক্ষিণ আনন্দপুরের ওবায়দুল হক পাটওয়ারীর ছেলে মো: মিজানুল করিম (৩৮) ও ফেনী পৌরসভার বারাহীপুর এলাকার মো: খলিলুর রহমানের ছেলে মোঃ সোহেল (২৭) ও তার ভাই মো: রুবেল (২৪) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ৯৫ পিস ইয়াবা ও ৩ বোতল ফেন্সিডিল জব্দ করে র‌্যাব।
ক্যাম্প অধিনায়ক জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ হাজার ৯০০ টাকা। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।