ফেনীর ছাগলনাইয়ায় অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ সিগারেটসহ জাহিদুল ইসলাম (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। রবিবার (১৬ ফেব্রুয়ারি) ৮টার দিকে ছাগলনাইয়া বাজার হতে তাকে আটক করা হয়। এসময় ১৬ হাজার ৭শ ১৪ পিস আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেট জব্দ করা হয়।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, অবৈধভাবে বিদেশী সিগারেট বিক্রির খবর পেয়ে ছাগলনাইয়ায় বাজারের স্টেশন রোডে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২টি বস্তাসহ পালানোর চেষ্টাকালে উপজেলার রেজুমিয়ার পাটোয়ারীর বাড়ির মোৎ তাজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলামকে আটক করে র‌্যাব। পরে বস্তাগুলোতে তল্লাশী চালিয়ে ১৬ হাজার ৭১৪ পিস আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেট জব্দ করা হয়। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক মূল্য ০২ লক্ষ ৭১ হাজার টাকা।


মোঃ নুরুজ্জামান জানান, আটক জাহিদুলের কাছে জব্দ সিগারেটের কোন বৈধ কোন কাগজপত্র ছিল না। সে বিভিন্ন দেশ হতে অবৈধ উপায়ে এসব সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রি করছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হবে।