ফেনী সদরের পাঁচগাছিয়ার বিরলীতে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আজ বুধবার (৩ মে) সকাল ১০টার দিকে ফেনী-সোনাইমুড়ী আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার বিরলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম মো. আবুল বাশার (৪৫)। তিনি ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের ধোনসাহাদ্দা গ্রামের আবদুল মুনাফের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ির চালক ছিলেন। আহত পাঁচজনের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে ফেনী-সোনাইমুড়ি আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার রাজাপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিল। বিরলী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই অটোরিকশার চালক, যাত্রীসহ ছয়জন আহত হন। আহত ব্যক্তিদের ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক আবুল বাশারকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে দুজনকে ভর্তি করেন এবং তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।