ফ্রেন্ডস ইউনিটির অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন


সরকার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট (http://fubdc.org) উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকালে পরশুরামে সংগঠনের নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. তৌহিদুল ইসলাম বাবু।

অনুষ্ঠানে একজন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার এবং উত্তর দৌলতপুর দারুস সুন্নত মহাবিয়ান কমপ্লেক্স ও এতিমখানার ৮ জন এতিম শিক্ষার্থীদের নতুন পোশাক দেয়া হয়েছে। এসময় পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, সংঠনের উপদেষ্টা নাছির উদ্দিন, ডাঃ এয়রব হোসেন মিতুলসহ সংগঠনের উপদেষ্টা, এডমিন, কার্যকরী ও সাধারণ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন বলেন, সংগঠনের সুনাম, অর্জন, সাফল্য ও সম্ভাবনা মানুষের কাছে তুলে ধরতে এ উদ্যোগ। এখান থেকে চাইলে যেকেউ আমাদের স্বেচ্ছাসেবামূলক কাজে সহায়তা করতে পারবে। পাশাপাশি আমাদের সেবাও নিতে পারবে।

সংগঠনের সভাপতি আতিকুল আলম বলেন, ডিজিটাল বাংলাদেশে প্রযুক্তিগত যে উন্নয়ন হচ্ছে তারই ক্ষুদ্র অংশ হিসেবে অত্যাধুনিক ওয়েবসাইট প্রশংসার দাবিদার।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।