নৈরাজ্যর পরিণাম ভালো হবে না- নিজাম হাজারী


ফেনীর মানুষকে কষ্ট দিয়ে বিএনপি জামায়াত কোন প্রকার নৈরাজ্য করলে তার পরিণাম ভালো হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। গতকাল শনিবার (১৩ আগস্ট) রাতে ফেনীর একটি রেস্টুরেন্টে ফেনী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এই কথা বলেন।

সাংসদ বলেন, ফেনীর মানুষ সুন্দরভাবে চলছে, কোন প্রকার বিশৃঙ্খলা নেই। এই সুন্দর পরিবেশ নষ্ট করতে বিএনপি জামায়াত ঐক্যবদ্ধ হয়েছে। কেউ নৈরাজ্য করলে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

তিনি বলেন, তারা ভেবেছে ২০১৪তে যা করেছে ২০২৩ সালকে কেন্দ্র করে তা করবে। আমি এখন শুধু তামাশা দেখছি। ফেনীতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটালে এর পরিণাম ভালো হবে না। আমি জীবিত থাকলে এটা সম্ভব নয়।

নেতাকর্মীদের উদ্দেশ্য সাংসদ বলেন, বড় নেতারা শুধু বক্তব্য দেবে, ওয়ার্ড পর্যায়ে অন্যরা শুধু বসে থাকবে- তা হবে না। যারা তৃণমূলের নেতা, দল গোছানোর জন্য কাজ করে, তাদের মূল্যায়ণ করতে হবে।এসময় তিনি আগামী নির্বাচনে নৌকার প্রতীককে বিজয়ী করতে বড়-ছোট নেতা তফাৎ না করে একসাথে সবাইকে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, দল আছে বিধায় আমরা এমপি মেয়র, চেয়ারম্যান, কাউন্সিলর হতে পেরেছি। দলকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে একনিষ্ঠভাবে কাজ করতে হবে।

সাংসদ বলেন, আগামী দিনগুলো ভালো যাবে না। ত্যাগী নেতারা একসাথে থাকলে কোন অপশক্তি কোন কিছু করার সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ বারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় বসানোর জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

সভায় ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগ সদস্য হাজী আলাউদ্দিন, নিজাম উদ্দিন হাজারীর ছোট ভাই ও পৌর আওয়ামী লীগ সদস্য আব্বাস উদ্দিন হাজারী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্ল্যাহ বিকম সহ ফেনী পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।