ফেনী জেলা প্রাইভেট হিফজ মাদরাসা পরিষদের 'নিয়মিত বৈঠক' অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে ফেনী মারকাযুত তাহফীজ মাদরাসায় নিয়মিত বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া মাদানিয়া সিলোনিয়া মাদরাসার নায়েবে মুহতামীম, পরিষদের প্রধান উপদেষ্টা মুফতি আহমদ উল্লাহ কাসেমী ( দাঃ বাঃ )।

প্রধান অতিথির বক্তব্যে মুফতি আহমদ উল্লাহ কাসেমী বলেন, হিফয মাদরাসা পরিচালনার ক্ষেত্রে ওস্তাদগণ এখলাসের সহিত পরিচালনা করবেন। আল্লাহ ও রাসূল (স.) এর নির্দেশনা মোতাবেক নিজের পরিচালিত করতে হবে। অন্তরে হযরত মোহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আদর্শ ও সুন্নত লালনের মাধ্যমে আত্মশুদ্ধি অর্জনে মনোযোগী হতে হবে। মনে রাখতে একজন ওস্তাদ বা শিক্ষক একজন পিতা। পিতা যেমন পরম যত্নে তার সন্তানকে লালন পালন করেন একজন ওস্তাদ বা শিক্ষকও পরম যত্নে তার ছাত্রকে অনুরুপভাবে গড়ে তোলেন। কুরআনের হাফেজ তৈরির ক্ষেত্রে হিফয মাদরাসার ওস্তাদগণকে এ ব্যাপারে অত্যাধিক গুরুত্ব দিবেন।

তিনি আরও বলেন, নিজেদের মধ্যে বিবাদ করা যাবে না। মতপার্থক্যের উর্ধ্বে গিয়ে সকলকে দ্বীনের খেদমত করতে হবে৷ ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ থাকার উপর গুরুত্বারোপ করেন তিনি। এসময় তিনি ফেনী জেলা হিফয মাদরাসা পরিষদের উত্তরোত্তর সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন।

পরিষদের সভাপতি ও ফেনী বড় কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম হাফেজ মাওলানা আব্দুল্লাহ সাহেব সভাপতিত্বে,সাধারণ সম্পাদক ও মিছবাহুল কুরআন ওয়াস্ সুন্নাহ'র প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা ইউনুছ ইদরিসের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন পরিষদের সিনিয়র সহ-সভাপতি হাফেজ মোতাহের হোসেন । সাংগঠনিক সম্পাদক এবং ছাগলনাইয়া থানার আহবায়ক হাফেজ মাওলানা আবুল হোসেন । অর্থ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক হাফেজ ইব্রাহিম,সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নুরুল আমীন ও সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ ক্বারী আরিফুর ইসলাম সহ পরিষদের সদস্যবৃন্দ