গতকাল মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ছাগলনাইয়া উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সভায় উপস্থিত সকলের নিকট দোয়া চেয়েছেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এম মোস্তফা। একই সভায় সকলের নিকট অনুতপ্ত হলেন উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল হক চৌধুরী মাহবুব।
সভায় পৌর মেয়র এম মোস্তফা বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর ছাগলনাইয়া পৌর নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে ছাগলনাইয়া পৌরসভার মেয়র পদে নির্বাচন করার জন্য মনোনীত করে তবে আমি দ্বিতীয়বারের মতো ছাগলনাইয়া পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে ইচ্ছুক। আসন্ন ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এম মোস্তফা সকলের নিকট দোয়া চেয়েছেন।
অন্যদিকে, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহবায়ক রবিউল হক চৌধুরী মাহবুব তার বক্তব্যে সভায় উপস্থিত আইনশৃঙ্খলা কমিটির সদস্যদের উদ্দেশ্যে অনুতপ্ত হয়ে বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর ছাগলনাইয়ার সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার কথা রয়েছে। তিনি বলেন, যদি ২৩ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করে তাহলে আগামী মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আসার আইনগত সুযোগ নেই। ২০১১ সাল থেকে টানা দুইবার রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে থাকায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় অনেক কথা হয়েছে উল্লেখ করে মাহবুব চেয়ারম্যান আবেগ আপ্লূত হয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, বিগত সময়ে যদি কখনো কারো মনে ব্যথা দিয়ে থাকি সকলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
উল্লেখ্য, বিগত নির্বাচনে ফেনী জেলায় রবিউল হক চৌধুরী মাহবুব বিএনপি হতে একমাত্র ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।