কোচেস অ্যাসোসিয়েশন অফ ফেনী’র কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ফেনী জেলার সকল একাডেমি কোচদেরকে নিয়ে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজউদ্দিন রবিনকে সভাপতি ও ফেনী ক্রিকেট ইনস্টিটিউটের কোচ আলী আশরাফ ইমনকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া ১৫ সদস্যের কমিটিতে কামরুল হাসান রানা সহ-সভাপতি, মোহাম্মদ আসলাম সহ-সম্পাদক, মোহাম্মদ কপিল মাহমুদ সাংগঠনিক সম্পাদক, ইজাবুর রহমান টিটু কোষাধক্ষ্য, গিয়াস উদ্দিন সোহাগ ক্রীড়া সম্পাদক, হাবিবুর রহমান রানা প্রচার সম্পাদক, আমিনুল ইসলাম বাপ্পী দপ্তর সম্পাদক, মোহাম্মদ ইমরান, মদ আমজাদুর রহমান রুবেল, আব্দুল আহাদ, আমিনুল ইসলাম সরোয়ার,জাহিদুল ইসলাম মারুফ, রাজিব মাসুদকে কার্যকরী কমিটির সদস্য করা হয়েছে।

কমিটি গঠন শেষে পরিচিতি সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় ক্রিকেট এসোসিয়েশন অব ফেনীর সভাপতি ইমনুল হক ইমন, বাংলাদেশ আম্পায়ার ও স্কোরাস অ্যাসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম অপু ও বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় কোচেস এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি ও অতিথিরা ফেনী জেলার ক্রিকেটের উন্নয়নে একযোগে কাজ করার অভিমত ব্যক্ত করেন।