আগামীকাল বুধবার (৭ অক্টোবর) ফেনী জেলা এসএসসি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত ইন্ট্রা স্কুল মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

কাল বিকাল পৌনে চারটায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনালে ফেনী জি এ একাডেমির মোকাবেলা করবে স্বাগতিকরা।

এর আগে শনিবার টুর্নামেন্টের সেমিফাইনালে ট্রাইবেকারে ফেনী আলীয়া কামিল মাদ্রাসাকে (৩-১) গোলে হারিয়ে টুর্নামেন্টের প্রথম দল হিসেবে ফাইনালে উঠে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। নির্ধারিত ৫০মিনিটের খেলায় (১-১) গোলে ড্র করায় ম্যাচটি ট্রাইবেকারে গড়ায়।

টুর্নামেন্টের অপর সেমিফাইনালে ফেনী ফালাহিয়া মাদ্রাসাকে একমাত্র গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে ফেনী জি এ একাডেমি।

আজ মঙ্গলবার শহরের একটি রেস্টুরেন্টে টুর্নামেন্টের ট্রফি উম্মোচন করা হয়। এসময় দুু দলের অধিনায়ক, ম্যানেজার এবং টুর্নামেন্টের আহ্বায়ক এবং নন স্টপ নোটিফিকেশন বাই এসএসসি ব্যাচ-১৪ গ্রুপের এডমিন শাকের জুরাইন আলম প্রতীক উপস্থিত ছিলেন।

ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামনুর রশিদ মিলন ও বিশেষ অতিথি হিসেবে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য চৌধুরী রিয়াদ আহমেদ রাজীব, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারীর উপস্থিত থাকার কথা রয়েছে।

জেলা এসএসসি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে বন্ধন ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করার লক্ষ্যে ১০টি বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে বলে জানান শাকের জুরাইন আলম প্রতীক। ফাইনাল ম্যাচ দেখার জন্য সকল ক্রীড়ামোদীদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।