নানা কর্মসূচিতে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ ও ফেনী সরকারি কলেজে ছাত্র সংসদ (ফেকসু)।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) কলেজ ক্যাম্পাসে মিলাদ মাহফিল, বৃক্ষরোপণ ও এতিমদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে দিনটি উদযাপন করছে তারা।

ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ ও ফেকসুর সভাপতি প্রফেসর বিমল কান্তি পাল বলেন, আজকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফেকসুর আয়োজনে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর পক্ষে এই কর্মসূচিগুলো বাস্তবায়ন করেছি।

অধ্যক্ষ বলেন, আমাদের দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আজ তার কল্যাণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বহুদুর। বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন। ওনার হাত ধরেই বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ও কলেজ ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ তপু বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছি আমরা। ভিপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষাক্ষেত্র হতে শুরু করে দেশের প্রতিটি সেক্টরে মাননীয় প্রধানমন্ত্রীর অবদান লক্ষনীয়। ওনার হাত ধরেই আমাদের দেশ এগিয়ে যাবে আরো বহুদূর।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমাদের নেতা নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা কলেজ ছাত্রলীগ সর্বদা ঐক্যবদ্ধ। দেশকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ দেলওয়ার হোসেন, ফেনী সরকারি কলেজে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ফিরোজ, পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর শুক্কুর মানিক, ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল হক রবিন, এজিএস আশিক হায়দার রাজন হাজারী সহ ফেকসুর নেতৃবৃন্দ ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।