দৃঢ় মনোবল ও আর সাহসিকতার সাথে পরিস্থিতি মোকাবেলা করে ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন মুন্না করোনা মুক্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) তাকে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে সুস্থ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

দীর্ঘদিন ২৩ ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেটেড ছিলেন তিনি। স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিয়েছিলেন চিকিৎসা। সুস্থ হবার অনুভূতি প্রকাশ করে নিজের ফেইসবুকে আইডিতে প্রকাশ করা এক স্ট্যাটাসে তিনি বলেন, আল্লাহর রহমতে এবং পরিবার পরিজনসহ সকলের দোয়ায় আমি এখন সুস্থ আছি। অসুস্থ থাকাকালীন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ আওয়ামী লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও সহকর্মীরাসহ দেশ বিদেশ হতে বিভিন্ন জন আমার খোঁজখবর নিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার প্রতি এবং আমার পরিবারের প্রতি সকলের ভালোবাসা দেখে আমি আপ্লুত।

করোনাকালীন সময়ের শুরু হতে নিজ এলাকাবাসীর কল্যাণে দিনরাত ছুটে বেড়িয়েছেন কাউন্সিলর মুন্না। এলাকার গরীব, দুঃখী মানুষের কল্যাণে ত্রাণ বিতরণসহ ওয়ার্ডে করোনা সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন কার্যক্রমে ছিল তার সক্রিয় অংশগ্রহণ। কিন্তু করোনা আক্রান্ত হয়ে সেই কার্যক্রমে ছেদ পড়লেও সুস্থ হয়ে আবার এলাকাবাসীর কল্যাণে কাজ করার আশাবাদ পুর্নব্যক্ত করেছেন তিনি।

দৈনিকফেনীডটকমকে তিনি বলেন, আমি সবসময় চেষ্টা করব মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে।

এর আগে গত ২২ জুলাই হতে শারীরিক অসুস্থতা অনুভব করলে ২৫ তারিখ করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন তিনি। এরপর ২৭ জুলাই নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পিসিআর ল্যাব হতে প্রাপ্ত ফলাফলে তার নুমনা পরীক্ষার ফল পজিটিভ আসে।