দাউদপুরে সড়ক দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু



ফেনীতে শহরের দাউদপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মাহবুবুল হক (৩৩)। তিনি সিএনজি অটোরিকশার চালক ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলার পশ্চিম ছিলোনীয়া দিঘির পাড় কালার বাড়ী।

এ নিয়ে এ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হল। এর আগে দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার যাত্রী ফেনী বড় বাজারের সবজি ব্যবসায়ী খুরশিদ আলম (৪৫) ঘটনাস্থলে মারা যান। তিনি শহরের পশ্চিম রামপুর এলাকার হাজি সিদ্দিক মৌলভী বাড়ির বাসিন্দা।

এ ঘটনায় সুমিতা রানী দাস (২৭) কালাচান দাস (৪০) ও অমিত (২৬) নামে আরও তিনজন আহত হয়েছেন। তারা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, শহরের দিকে আসার সময় বিপরীতদিক থেকে আসা মালবাহী দ্রুতগতির একটি ট্রাকের ওই সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই খুরশিদ আলম মারা যান। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারলে হাসপতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক চালক মাহবুবুল হকের অবস্থা আশংকাজনক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে দিকে মারা যান তিনি।

ওসি জানান, নিহত খুরশিদের লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্ত অটোরিক্সা ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।