১৬ নভেম্বর,২০১৯

।।নিজস্ব প্রতিবেদক।।


ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, মুক্তিযোদ্ধাদের জন্য আমার দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে। শনিবার (১৬ নভেম্বর) দুপুরে শহরের একটি রেষ্টুরেন্টে মুক্তিযোদ্ধাদের নিয়ে মতবিনিময় সভা করে ফেনী জেলা আওয়ামী লীগ।

সভায় ৬ ডিসেম্বর ফেনী মুক্ত দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচীর কথা জানান নিজাম উদ্দিন হাজারী এমপি।


এসময় মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সাংসদ বলেন, আপনাদের তেজদীপ্ত ভূমিকার কারণে ১০দিন আগেই ফেনী মুক্ত হয়েছে। এই গৌরবময় ভূমিকার জন্য আপনারা অনন্তকাল শ্রদ্ধা ও সম্মানের আসনে থাকবেন।

সভায় মুক্তিযোদ্ধাদের দাবীর প্রেক্ষিতে মুক্তিযুদ্ধের ২নং সাব সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম বীর বিক্রমের নামে ফেনীর একটি রাস্তা ও স্কুল ভবন নামকরণের ঘোষনা দেন নিজাম হাজারী এমপি। এছাড়া ব্যক্তিগত তহবিল হতে ফুলগাজীর দরিদ্র ও অসচ্ছল মুক্তিযোদ্ধার চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি।


ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট আকরামুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।


ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় মতবিনিময় আরও বক্তব্য রাখেন ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল মোতালেব, ফেনী সদর উপজেলার সাবেক কমান্ডার নুরুল আফসার, পরশুরাম উপজেলা সাবেক কমান্ডার শাহরিয়ার কবির, দাগনভূঞা উপজেলার সাবেক কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালী, ফুলগাজী উপজেলার সাবেক কমান্ডার আবুল বাশার, ছাগলনাইয়া উপজেলার সাবেক কমান্ডার ইউসুফ চৌধুরী, সোনাগাজী উপজেলার সাবেক কমান্ডার নাসির উদ্দিন, ফুলগাজী উপজেলার মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার ভূঞা প্রমুখ।


৬ উপজেলার ডেপুটি কমান্ডারসহ বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধা সভায় অংশগ্রহণ করেন। ফেনীর ৬ উপজেলার আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকরা এতে যোগ দেন।