পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের অভিযান


 

৫ নভেম্বর, ২০১৯

শহর প্রতিনিধিঃ


ফেনীতে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে অভিযানে নেমেছে জেলা প্রশাসন। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ফেনী বড় বাজারে অভিযান পরিচালনাকালে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ফোজিয়া এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বাজারের হাজারী মার্কেটের হরিপদ সাহা ও ভক্তিপদ সাহার দোকান বন্ধ করে জেলা প্রশাসকের দেখা করার নির্দেশ দেয়া হয়েছে।


জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোতাছেম বিল্লাহ জানান, পেঁয়াজের বাজারের নিয়ন্ত্রণে ফেনী বড় বাজারে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদলত। অভিযানে ক্রয়মূল্যের চেয়ে কেজিতে ১০ টাকা বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় আবু বক্কর সড়কে ফোজিয়া এন্টারপ্রাইজের ম্যানেজার মো. সোহাগকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।


তিনি বলেন, হাজারী মার্কেটে ভক্তিপদ সাহা ও হরিপদ সাহার দোকানে ক্রয়মূল্যের চেয়ে প্রতি কেজিতে ৮ থেকে ১০ টাকা বেশি দামে খুচরা পেঁয়াজ বিক্রি করছে। তাই তাদেরকে দোকান বন্ধ করে ক্রয় রশিদ নিয়ে জেলা প্রশাসকের সাথে দেখা করতে বলা হয়।


অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজিব দাস পুরকায়স্থ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রজত দেব, ফেনী পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বনিক, জেলা মাকেটিং অফিসার হারুন উর রশিদ ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে বৈঠকের পরে তাদের দোকান খুলে দেয়া হয়েছে বলে জানা যায়।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।