শেখ হাসিনা তার জীবন রক্ষায় চোরের মতো পালিয়ে গেছে, কর্মীদের একটি ম্যাসেজ পর্যন্ত দিতে পারেননি পারেননি এটা হলো আল্লাহর বিচার। বন্যার্তদের টিন বিতরণ পথসভায় এ মন্তব্য করেছেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ এর আহবায়ক ও ফেনী-১ এর সমন্বয়ক রফিকুল আলম মজনু। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মুন্সীরহাট রেল স্টেশন চত্বরে স্থানীয় (মুন্সীরহাট ও দরবারপুর) বিএনপি আয়োজিত টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা রফিকুল আলম মজনু।

দরবারপুর ও মুন্সীরহাটকে বিএনপির দূর্গ আখ্যায়িত করে মজনু বলেন, বিএনপিকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করার কথা উল্লেখ করে বলেন তখন আওয়ামী লীগ বিএনপি জয়কে ছিনিয়ে নিয়ে গেছে।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাস্টার আবুল কালামের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ফখরুল আলম স্বপন, ফুলগাজী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল হোসেন, যুগ্ম আহবায়ক আনন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল মজুমদার গোলাপ।

এছাড়া মুন্সীরহাট ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলু চৌধুরী, সাধারণ সম্পাদক বাবলু চৌধুরী, দরবারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন লিটন চৌধুরী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নেতা সোহেল চৌধুরী, স্বেচ্ছাসেবক দল নেতা আবুল কালাম, মোঃ জহির, সাজু জীবন সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মুন্সীরহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীপুরের মোতালেব, করাইয়ার সবুরা খাতুন, দক্ষিণ তারালিয়ার ভানু আক্তার কামাল্লা গ্রামের পারভীন আক্তার ও দরবারপুর ইউনিয়নের উত্তর শ্রীপুরের নিরঞ্জন দাস, পশ্চিম দরবারপুরের রুবিনা আক্তার, ধলিয়া গ্রামের নাজমুন নাহারসহ ১৮ জন বন্যার্তদের মধ্যে মাথাপিছু ২ বান টিন বিতরণের পূর্বে আনন্দপুরে টিন বিতরণ করেন। পরে ফুলগাজী সদর, আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নে বন্যার্তদের মধ্যে টিন বিতরণ করেন। দিনব্যাপী ফেনী-১ এর বিএনপির সমন্বয়ক রফিকুল আলম মজনু ৫০ জন মানুষের মধ্যে মাথাপিছু ২ বান টিন প্রদান করেন।