জেলা শিল্পকলা একাডেমীতে ‘আইজিসিসি এইচসিআই-ক্লাসিক্যাল মিউজিক সিরিজ’ উপলক্ষ্যে আয়োজিত শাস্ত্রীয় সংগীতের পরিবেশনায় বিমুগ্ধ হয়েছে শ্রোতারা। ইন্দিরা গান্ধী কালচারাল সেন্টার, ভারতীয় হাই কমিশন ঢাকা, ভারতীয় সহকারি হাইকমিশন চট্টগ্রামের আয়োজনে এবং চট্টগ্রাম সংগীত ভবনের প্রযোজনায় জেলা শিল্পকলা একাডেমীতে আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) এ শাস্ত্রীয় সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়।


এতে সংগীত পরিবেশন করেন ভারতীয় শিল্পী প্রত্যয় বড়ুয়া ও জহর মুখার্জী। তাদের সঙ্গে তবলায় সঙ্গত করেন তৃষাণ ঘোষ। তাদের ভরাট কণ্ঠের পরিবেশনার পুরো সময় শিল্পকলায় মন্ত্রমুগ্ধ পরিবেশের সৃষ্টি হয়।


অনুষ্ঠানে চট্টগ্রামের সংগীত ভুবনের শিল্পী এবং ফেনী বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা সংগীত পরিবেশনে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। চট্টগ্রামের ভারতীয় হাই কমিশনের সহকারি কমিশনার অনিন্দ্য ব্যানার্জীর সভাপতিত্বে ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক শুকদেব নাথ তপনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, দাগনভ‚ঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।


ফেনীর জেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক কর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পরিবেশনা উপভোগ করেন। অনুষ্ঠানটি ফেনীবাসীর জন্য ভারতের একটি উপহার হিসেবে উল্লেখ করেন অনুষ্ঠানের সভাপতি অনিন্দ ব্যানার্জী।