ফেনীর গুদাম কোয়ার্টার এলাকায় রেলগেটে ওভারপাস, লালপোলে আন্ডারপাস বা ওভারপাস নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে দেড় হাজার কোটি টাকা বরাদ্দ দেবার ঘোষণা দিয়েছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি জানান।

তিনি জানান, সোনাগাজী থেকে ফেনীতে যাত্রীবাহী যানবাহনগুলো আসতে মারাত্মক সমস্যা হয়। এছাড়া ফেনী রেলগেটে ট্রেন ক্রসিং করার সময় অনেক মুমূর্ষূ রোগী আটকা পড়ে। দ্রুত সময়ের মধ্যে ফেনী জেনারেল হাসপাতালে যেতে পারে না। এতে অনেক সময় রোগীর মৃত্যুও ঘটে থাকে। এ জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল ও গুদাম কোয়ার্টারে রেলগেটে ওভারপাস অথবা আন্ডারপাস নির্মাণ করার জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে অনুরোধ করেন। তার অনুরোধে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাড়া দেন।
এছাড়াও বিলোনিয়া সড়ক প্রশস্তকরণ, মুহুরী সেতু ও ফাজিলের ঘাট সেতু নির্মাণের কথাও জানান সাংসদ। এসব নির্মাণ কাজের জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেড় হাজার কোটি টাকার উন্নয়ন কাজের বরাদ্দ ঘোষণা করেছেন বলে জানিয়েছেন তিনি।
মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নিজাম উদ্দিন হাজারী এমপি।