পরশুরামে অসহায় শীতার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে শীতবস্ত্র বিতরণ করেছে ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাব। গত ১০ জানুয়ারী থেকে ১৯ জানুয়ারী পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের তৃণমূল পর্যায়ে সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষদের মাঝে গিয়ে সংগঠনের উপদেষ্টা এবং সদস্যরা শীতবস্ত্র বিতরণ করেন।


ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের সহ-সভাপতি মোজাম্মেল হক মুজাহিদ জানান, এবারের শীতবস্ত্র বিতরণ ছিল সম্পুর্ণ ভিন্নধর্মী একটি প্রক্রিয়া। এর প্রধান উদ্দেশ্য ছিল প্রকৃত সুবিধাবঞ্চিত মানুষদের খুঁজে বের করে তাদের দূর্ভোগ কমানো।


তিনি আরও বলেন, পরশুরাম উপজেলার ১টি পৌরসভা ও তিনটি ইউনিয়নে প্রায় দেড় শতাধিক সুবিধাবঞ্চিত মানুষদের বাড়ি বাড়ি গিয়ে আমরা সপ্তাহব্যাপী এ কার্যক্রম চালিয়েছি।


সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাহিদ হায়দার বলেন, উপজেলা সদরে বিভিন্ন সংস্থা সবসময় সহযোগিতা করে থাকে। কিন্তু গ্রামের প্রকৃত শীতার্ত মানুষরা এ থেকে বঞ্চিত হন। বিষয়টি উপলব্ধি করেই আমরা এবার ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করেছিলাম।


কর্মসূচিতে সংগঠনের উপদেষ্টা, সাধারণ সদস্যরাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিভিন্নজন শীতার্তদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কম্বল, জামা এবং চাদর দিয়ে সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ায় ক্লাবটি।