নেতাকর্মীদের ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি এডভোকেট আকরামুজ্জমান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকেই দলীয় নেতাকর্মীরা দলে দলে ভিড় করতে থাকেন শহরের মাষ্টারপাড়াস্থ নিজাম উদ্দিন হাজারী,এমপির বাসভবনের সামনে। পরপর দুইবার ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নেতাকর্মীদের মধ্যে বাঁধ ভাঙ্গা আনন্দের জোয়ার বইছে। ফুল আর ফুলের তোড়ায় ভরে উঠছে মাষ্টার পাড়াস্থ লমী হাজারী বাড়ির আঙিনা।

শনিবার (২৬ অক্টোবর) কমিটি ঘোষণার পর থেকেই নিজাম উদ্দিন হাজারীকে শুভেচ্ছা জানাতে লোকে লোকারণ্য হয়ে উঠে মাষ্টার পাড়া। সকাল থেকেই বাসার সামনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকে নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের মানুষ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই সংখ্যা বাড়তে থাকে। ইচ্ছা একটাই-প্রিয় নেতা সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সর্বজনবিদিত নেতার সাথে হাত মেলানো। আর স্মৃতিতে ধরে রাখার জন্য প্রিয় মানুষের সাথে একটা ছবি তোলার জন্য।

সোমবার (২৮ অক্টোবর) তাকে শুভেচ্ছা জানিয়েছেন ফেনী-১ আসনের সংসদ শিরীন আখতার,এমপি। এছাড়া জেলার ৬টি উপজেলার আওয়ামী লীগ নেতারাও নিজাম উদ্দিন হাজারীকে অভিনন্দিত করেছেন। দিনভর তাকে শুভেচ্ছা জানিয়েছে সদর উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, জেলা যুবলীগ, পৌর যুবলীগ, জেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ কলেজ ছাত্রলীগের তৃণমুল থেকে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়া অভিনন্দন জানিয়েছেন মহিলা আওয়ামী লীগের সকল সংগঠন ও নেত্রীরা। পুলিশ কর্মকর্তারাও তাকে অভিনন্দিত করেন।

এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নিজাম উদ্দিন হাজারী,এমপি। বলেন, ‘আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। ফেনীর উন্নয়নে ও গণমানুষের জন্য নিবেদিতভাবে কাজ করতে চাই।’

ফেনী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি ঘোষণার সাথে নির্বাচিত সভাপতি এড. আকরামুজ্জমান ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিকে শুভেচ্ছা জানান ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

শনিবার (২৬ অক্টোবর) ত্রি-বার্ষিক সম্মেলনের ফেনী জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে কাউন্সিলরদের ভোটে এডভোকেট আকরামুজ্জমান সভাপতি ও নিজাম উদ্দিন হাজারী বিনা প্রতিদ্বন্দ্বীতায় ২য় বার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব কাঁধে তুলে নেন।