৩১ ডিসেম্বর ২১০৯ ।। ফেনী ডেস্ক ।।


সহকর্মী, শুভানুধ্যায়ীসহ সাধারণ মানুষের শ্রদ্ধায় অশ্রুসিক্ত বিদায় নিলেন সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূরুল আলম। আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকালে শহরের প্রাঙ্গনে জানাযা শেষে তাকে পৈত্রিক বাড়ী রামগড়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী বিএম’র সভাপতি অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরীসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, চিকিৎসকসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব এসময় উপস্থিত থেকে মরুহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জানাযা পূর্বে বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে ফাহিম। এসময় তার বাবার রুহের মাগফেরাত কামনায় সকলের দোয়া কামনা করেন তিনি।


তার মৃত্যুতে শোক প্রকাশ করেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। তিনি বলেন, তার অকাল মৃত্যুতে ফেনী একজন সুচিকিৎসককে হারালো।


আজ ভোর ৫ টার দিকে ঢাকায় এক আত্মীয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান সোনাগাজী উপজেলার সর্বস্তরের মানুষের প্রিয় চিকিৎসক ডাঃ নূরুল আলম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ আত্মীয় স্বজন, অসংখ্য শুভানুধ্যায়ী রেখে যান।