১২ ডিসেম্বর ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ জেলার ‘শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি’ নির্বাচিত হয়েছেন ফেনী পাইলট আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি লুৎফুর রহমান খোকন হাজারী।

আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকালে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ফেনী পাইলট আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্নয়ন, বিদ্যালয়ে শিশুদের উপস্থিতি নিশ্চিতকরণ, প্রাথমিক শিক্ষার প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে অভিভাবককে সচেতন করা ইত্যাদি ক্ষেত্রে অবদান রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ এস.এম.সি সভাপতি নির্বাচিত করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, প্রাথমিক বিদ্যালয়ের ৮টি ক্যাটাগরিতে জেলায় শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, বিদ্যালয়, শিক্ষক, শিক্ষিকা, ঝরে পড়া কমাতে সক্ষম, বিদ্যোৎসাহী সমাজকর্মী, কাপ শিক্ষক শিক্ষার্থীরা বাছাই করা হয়েছে। এতে খোকন হাজারী প্রাথমিক শিক্ষায় জেলার শ্রেষ্ঠ ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

খোকন হাজারী ফেনী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি জেলা যুবলীগেরও সাংগঠনিক সম্পাদক। এছাড়া ফেনী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরি কমিটির সদস্য, ফেনী জেলা ছাত্র এসোসিয়েশনের উপদেষ্টা, আমরা ক’জন স্বেচ্ছাসেবক এর উপদেষ্টা সহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন খোকন হাজারী।