১২ ডিসেম্বর ২০১৯ ।। সদর প্রতিনিধি ।।


ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বলেছেন, মা-বাবার অসেচতনতার কারণে অনেক সময় সন্তানরা বিপথগামী হয়। মাদকাসক্ত হয়ে পড়ে। এত করে একজন মাদকাসক্তের কারনে পুরো পরিবারের সুখ-শান্তি বিনষ্ট হয়। পুরো পরিবারের জন্য অভিশাপে পরিণত হয়। আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে ফেনী সদরের কাজিরবাগ ইউনিয়নের নতুন রানীর হাট আইডিয়াল স্কুলের ২০ বছর পূর্তি উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় জেলা প্রশাসক বলেন, পরিবার হচ্ছে শিশু প্রথম শিক্ষালয়। সর্বপ্রথম পরিবারের সদস্যদের থেকে একজন শিশু তার জীবন ও সভ্যতার প্রাথমিক ধারণা লাভ করে। যে শিশুর মা যত ভালো শাসক সে শিশুর ভবিষ্যৎ তত উজ্জ্বল হয়। সে জন্য সকল মা কে তার সন্তানের জন্য সচেতন ও সতর্ক থেকে দায়িত্ব পালন করতে হবে।


স্কুলের অধ্যক্ষ মো: বোরহান উল্লাহর ব্যবস্থাপনায় ও স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি হাজী মো: সামছুল হক ভূঞার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: নুরুল আবছার ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা জুশি, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: সাইফুর রহমান, ফেনী ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও কাজিরবাগ ইউপি চেয়ারম্যান এড. কাজী বুলবুল আহম্মেদ সোহাগ। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের পরিচালক মো: ছায়েদুল হক ভূঞা সোহেল।


উৎসবে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, উত্তরীয় প্রদান ও বিশেষ প্রকাশনা স্মারক মুকুলের মোড়ক উম্মোচন করা হয়।


অনুষ্ঠানে বঙ্গবন্ধু ব্লাড ডোনেট ক্লাবের পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।