বাংলাদেশ জুয়েলার্স সমিতি ছাগলনাইয়া শাখার দুই বছর মেয়াদী ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আধুনিক জুয়েলার্সের সত্ত্বাধিকারী আবু মুছা পাটোয়ারীকে সভাপতি ও সহিদ জুয়েলার্সের সত্ত্বাধিকারী নজরুল ইসলাম রঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আজ সোমবার (৮ আগস্ট) দুপুরে ছাগলনাইয়া উপজেলা পরিষদ অডিটোরিয়াম মিলনায়তনে আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ছাগলনাইয়া জুয়েলার্স সমিতির সভাপতি ইউছুফ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবু সাইদ মিনুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলা জুয়েলার্স সমিতির সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন খোকন, সাধারণ সম্পাদক মোঃ গোলাম ফারুক, সহ সভাপতি বাবু অনিল বনিক, সহ সভাপতি খোরশেদ আলম মজুমদার। এসময় ছাগলনাইয়া জুয়েলার্স সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটির উপদেষ্টা পদে রয়েছেন উপজলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া জুয়েলার্স সমিতির সদ্য বিদায়ী সভাপতি ইউছুফ মজুমদার ও সাধারণ সম্পাদক কাজী আবু সাইদ মিনু। ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জসিম উদ্দিন পাটোয়ারী ও গোপাল দেব নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান মিজান, সহ সাংগঠনিক সম্পাদক কপিল উদ্দিন ও সহদেব নাথ, কোষাধ্যক্ষ শান্তি রঞ্জন কর্মকার, সদস্য বিজয় কান্তি বনিক, শিব শংকর বনিক, শিমুল বনিক, সাধন চন্দ্র বণিক ও গিয়াস উদ্দিন।