৬ ডিসেম্বর, ২০১৯ ।। ফেনী কলেজ প্রতিনিধি ।।

ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল বলেছেন, ফেনী সরকারি কলেজে সুশিক্ষা প্রসারে নিজাম হাজারী অনন্য ভূমিকা রেখেছেন। তার ঐকান্তিক প্রচেষ্টা ও পরিশ্রমে ফেনী কলেজে ১৫টি বিষয়ে অনার্স ও মাস্টার্স কোর্স চালু হয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) কলেজ অডিটোরিয়ামে প্রাণীবিদ্যা বিভাগের স্নাতক সম্মান ২০১৯-২০ শিক্ষাবর্ষের  নবীন শিক্ষার্থীদের বরণ ও ১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

অধ্যক্ষ বলেন, ফেনী-২ আসন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এই কলেজের উন্নয়েনের জন্য সর্বদা কাজ করছেন। এসময় তিনি প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষার্থীদের ভালো ফলাফল এর প্রশংসা করেন।  এছাড়া বিভিন্ন অবকাঠামো সংস্কার করার প্রতিশ্রুতি দেন।

প্রাণীবিদ্যা বিভাগ এর সহকারী অধ্যাপক মুহাম্মদ ইউনুস হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজ এর উপাধ্যক্ষ প্রফেসর আবু নছর ভুঁইয়া, শিক্ষক পরিষদ সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ জহির উদ্দিন, শিক্ষক পরিষদ যুগ্ম সম্পাদক ও প্রাণীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোতাহের হোসেন,  নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক ও প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহ আলম, প্রভাষক মোঃ কাওছার মিয়া।

সভাপতির বক্তব্যে অধ্যাপক মুহাম্মদ ইউনুস হাসান  প্রাণীবিদ্যা বিভাগের সাফল্য তুলে ধরেন এবং বিভিন্ন বিষয় অবিহিত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আবু নছর ভুঁইয়া বিভাগটির জন্য একটি এসি রুম বরাদ্দ করার জন্য অধ্যক্ষের  নিকট অনুরোধ জানান।

শিক্ষক পরিষদ সম্পাদক মোঃ জহির উদ্দিন বলেন, সমন্বিত প্রক্রিয়ার মাধ্যমে প্রাণীবিদ্যা বিভাগের সকল সমস্যা সামাধান করা হবে।

শিক্ষক পরিষদ যুগ্ম সম্পাদক মোতাহের হোসেন প্রাণীবিদ্যা বিভাগের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষার্থী মতিউর রহমান প্রান্ত ও ইসরাত সরওয়ার সেতুর সঞ্চালনায়  অনুষ্ঠানে বিভিন্ন বিভাগ এর শিক্ষকবৃন্দ, ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ এর ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক ভুঁইয়া রবিনসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্নাতক সম্মান ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ ও ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়।