৫ ডিসেম্বর ২০১৯ ।। ফুলগাজী সংবাদদাতা ।।


ফুলগাজীতে একটি মেয়ের ইমু নাম্বারকে কেন্দ্র করে জসিম নামে এক কিশোরের ছুরিকাঘাতে মানিক নামে অপর কিশোর খুন হয়েছে। বুধবার (৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দীঘি এলাকা এ ঘটনা ঘটেছে।


নিহত মাসুদ রানা ওরফে মানিক (১৯ আমজাদ হাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। ঘটনায় জড়িত থাকায় একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (১৮) কে পুলিশ বুধবার রাতে গ্রেফতার করেছে।


এলাকাবাসী জানান, মানিক ও জসিম তারা দুজনই বন্ধু। সম্প্রতি দু'জনি ফেসবুকে কিল্লার দীঘি স্পোর্টিং ক্লাব নামে একটি গ্রপ আইডি হতে ইমুতে চ্যাট করত। সম্প্রতি একটি মেয়ের ইমু নাম্বারকে কেন্দ্র করে দুজনের ভেতর সন্দেহের সৃষ্টি হয়। ঘটনার জের ধরে বুধবার রাত ৯টার দিকে জসিম উদ্দিন তার বন্ধু মাসুদ রানা ওরফে মানিককে মুঠোফোনে ওই এলাকার কিল্লা দীঘি এলাকা আসতে বলে।


তাদের মধ্যে বাকবিতন্ডায় একপর্যায়ে জসিম তার বন্ধু মানিককে বুকের বাম পাশে ছুরি মেরে পালিয়ে যায়। এসময় মানিকের চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে আসে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর মানিক যায়।


ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, পুলিশ রাতেই অভিযান চালিয়ে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের একটি মসজিদে ঘুমন্ত অবস্থায় জসিম উদ্দিনকে গ্রেফতার করে।


ওসি বলেন, বৃহস্পতিবার ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার দুপুরে তাকে ফেনীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।