শোক দিবসে ফেনী জজ আদালতে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন


আজ রবিবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ফেনী জেলা ও দায়রা জজ আদালত ভবনে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা। এতে স্থান পেয়েছে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ছবি ও বই।

ভবনের নিচতলায় স্থাপিত কর্ণারটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতাউল হক, সরকারি কৌসুলি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়াসহ বিচারক ও ম্যাজিস্ট্রেটরা।

উদ্বোধনের পর জাতীয় শোক দিবসে জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা ও দায়রা ড. বেগম জেবুন নেছা সকলকে বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ পূর্বক সততা ও ন্যায় নিষ্ঠা প্রতিষ্ঠাকল্পে দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানান।

সিনিয়র সহকারী জজ মনিষা মহাজনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন, সহকারী জজ জান্নাতুল আদন শিরিন, সরকারি কৌসুলি, ফেনী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক, এডভোকেট সৈয়দ আবুল হোসেন, এডভোকেট নাছির উদ্দিন বাহার।

আলোচনা সভা শেষে বৃক্ষরোপন, দোয়া ও এতিমখানায় খাবার বিতরণ করা হয়।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।