ফেনীতে স্বর্ণ ডাকাতির অভিযোগে ডিবির ওসি সাইফুল ইসলামসহ ৬ পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। পুলিশ গ্রেফতাকৃতদের থেকে ১৫ টি স্বর্ণের বার উদ্ধার  করে। ফেনী থানায় স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশের দায়েরকৃত ডাকাতি মামলার প্রেক্ষিতে মঙ্গলবার (১০ আগষ্ট) রাতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হল ফেনী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান,  নুরুল হক, এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।

জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল ক্লান্তি দাশের লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয় । তিনি জানান,  লিখিত অভিযোগে বলা হয় অভিযোগকারী গত রবিবার (৮ আগস্ট) চট্টগ্রাম হতে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ফতেহপুর  ফ্লাইওভারের নিচে ফেনী ডিবি পুলিশের একটি দল তার গতিরোধ করে। এ সময় ওসি সাইফুল ইসলামসহ অভিযুক্তরা তার কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়। অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনার তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এসময় অভিযোগকারী চারজনকে শনাক্ত করে। এ চারজনকে জিজ্ঞাসাবাদে অপর দুইজনকেও গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।