ফেনীতে মোট করোনা শনাক্তকৃত ৪৭৮৫ জন ব্যক্তির মধ্যে সর্বোচ্চ শনাক্ত হয়েছে ফেনী সদরে ২২৪২ জন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরণকারী ৭৭ জন ব্যক্তির মধ্যে সর্বোচ্চ মৃত্যু হয়েছে ফেনী সদরে ৩৪ জন। অন্যদিকে সর্বনিম্ন শনাক্ত হয়েছে ফুলগাজীতে ২৬০ জন এবং সর্বনিম্ন মৃত্যু হয়েছে এ উপজেলায় ২ জনের।

আজ সোমবার (৫ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ প্রদত্ত পরিসংখ্যান মতে এসব তথ্য জানা গেছে।

পরিসংখ্যান অনুযায়ী, ফেনীতে মোট শনাক্তকৃত করোনা আক্রান্ত ব্যক্তিদের প্রায় ৪৭ শতাংশ ফেনী সদরের।

অন্যদিকে শনাক্তের দ্বিতীয় অবস্থানের রয়েছে দাগনভূঞা উপজেলা। আজ পর্যন্ত এ উপজেলায় মোট শনাক্ত হয়েছে ৭৫৩ জন। এরপরের অবস্থানে রয়েছে ছাগলনাইয়া। এ উপজেলায় মোট শনাক্ত হয়েছে ৬৬৮ জন। সোনাগাজী উপজেলায় শনাক্ত হয়েছে ৫০২ জন, পরশুরামে শনাক্ত হয়েছে ৩১৯ জন। সর্বনিম্ন শনাক্ত হয়েছে ফুলগাজীতে ২৬০ জন। এছাড়া ফেনীর বাইরের রোগী রয়েছেন ৪১ জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, আজ পর্যন্ত জেলা করোনা আক্রান্ত হয়ে মোট ৭৭ জনের মৃত্যু হয়েছে। তন্মধ্যে ফেনী সদরে সর্বোচ্চ ৩৪ জন, সোনাগাজীতে ১৫ জন, দাগনভূইয়ায় ১৩ জন, ছাগলনাইয়ায় ১০ জন, পরশুরামে ৩ জন এবং ফুলগাজীতে ২ জন রয়েছে।

মোট সুস্থ ৩ হাজার ৯২৩ ব্যক্তির মধ্যে ফেনী সদরে ১ হাজার ৮৭৫ জন, দাগনভূইয়ায় ৬৫৪জন, ছাগলনাইয়ায় ৫২৩, সোনাগাজীতে ৪২৬, ফুলগাজীতে ২২২ জন এবং পরশুরামে ২২২ জন রয়েছেন।