সোনাগাজী পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার না করলে ঘরছাড়া করা হবে বলে হুশিয়ারি করেছেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। গতকাল রবিবার (২১ মার্চ) বিকালে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য প্রদানকালে এ কথা বলেন তিনি।

সোহেল চৌধুরী বলেন, যারা ষড়যন্ত্র করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের হুশিয়ার করে বলতে চাই, অশুভ সুযোগ সোনাগাজী পৌর নির্বাচনে হবে না। মনোনয়ন প্রত্যাহার করুন তা না হলে নির্বাচনতো দুরের কথা, বাড়ি ঘরেও থাকার সুযোগ পাবেন না।

তিনি বলেন, আপনাদের আবেগ থাকতে পারে, ইচ্ছা আকাঙ্খা থাকতে পারে। যারা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে মনোনয়নপত্র নিয়েছেন, তারাও যোগ্য। কিন্তু আওয়ামী লীগ একটি বৃহৎ সংগঠন। দলীয় সিদ্ধান্তের বাইরে অন্যদের সমর্থন দেয়া সম্ভব নয়।

বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নির্দিষ্ট সময়ের মধ্যেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন। জননেতা নিজাম হাজারীর নেতৃত্বকে সুদৃঢ় করার জন্য, তার নির্দেশ পালন করার জন্য কোন বিদ্রোহী প্রার্থী সোনাগাজীর মাটিতে থাকবে না ইনশাআল্লাহ।

তিনি বলেন, যারা মনোনয়নপত্র দাখিল করেছেন। সুন্দরের স্বার্থে প্রত্যাহার করুন, সম্মান পাবেন। কেউ যদি মনে করে এমপি নিজাম হাজারীর নির্দেশের বাইরে গিয়ে নির্বাচিত হবেন। তবে বোকার স্বর্গে বাস করছেন।