২৭ নভেম্বর, ২০১৯ ।। নিজস্ব প্রতিবেদক ।।


বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ফেনী পৌরসভার ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন বাবুলকে আহ্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন ভূঁঞাকে সদস্য সচিব করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জানান, পৌর বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ২১ নভেম্বর অনুমোদন করা হয় এবং ২৬ নভেম্বর তা প্রকাশ করা হয়।


জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব যৌথ স্বাক্ষরিত অফিস প্যাডে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নিশ্চিত করা হয়।


কমিটিতে তিনজন যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন যথাক্রমে খুরশীদ আলম, জাহিদুল আলম মজুমদার, জেলা ছাত্রদল ও ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক এবং জেলা বিএনপির গত কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল।


কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আমির হোসেন চৌধুরী মোজাম্মেল, সামছুল হক (সাবেক চেয়ারম্যান), মনির আহমেদ বাচ্চু (সাবেক কাউন্সিলর), হাফিজুর রহমান, আবুল হোসেন আবু, মোঃ মোমিনুল হক, গোপাল কান্তি মজুমদার, আবদুর রব (সাবেক কাউন্সিলর), জসিম উদ্দিন জসিম (সাবেক কাউন্সিলর), কামাল উদ্দিন (সাবেক কাউন্সিলর), মোজাম্মেল হোসেন, এমরান হোসেন, মোমিনুল হক দুলাল, এনামুল হক, কামরুল আহসান পারভেজ, নুরনবী চৌধুরী, মোঃ সাহাব উদ্দিন, হাফেজ মিজানুর রহমান, মঞ্জুর হোসেন খাঁন, লিটন দেবনাথ, রফিকুল ইসলাম, মোঃ হানিফ পাটোয়ারী, মাষ্টার সামছুল হক, হেলাল উদ্দীন, নুরুল আলম ফরায়েজি শাহ আলম, মোঃ শরিফুল ইসলাম, ফায়েজ উদ্দীন আহমেদ স্বপন, মোঃ আনোয়ার হোসেন, হাফিজুর রহমান, মোঃ হারুন, জহিরুল ইসলাম অভি, হায়দার আলী রাসেল, সায়েম বিন বাশার, বিবি রোকসানা আক্তার লিপি, আনোয়ার হোসেন খোন্দকার ও আকলিমা আক্তার।