বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর) বাদ আসর বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে পৌর শহরের শূন্যরেখায় প্রতিবাদ সমাবেশে জড় হয় হাজারো নেতাকর্মী।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

সোহেল চৌধুরী বলেন, আমরা আলেম সমাজকে সম্মান করি কিন্তু তারা যদি জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর কাজ করে ছাড় দিবোনা। বঙ্গবন্ধুর ভাস্কর্য ছিলো আছে এবং থাকবে এ বিষয়ে কেউ বিরূপ মন্তব্য করলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় যারা বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করতে গিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে তাদের খুঁজে বের করে কঠিন শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানায় বক্তরাা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল।

এসময় উপজেলা আওয়াী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।