ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে ফেনীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। আজ রবিবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ট্রাংক রোডে প্রেসক্লাব ভবনের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) জালাল আহম্মদ মজুমদার।

জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক অধ্যাপক এম.এ.খালেক, আলাউদ্দিন গঠন, এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারী, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব মেজবাহ উদ্দিন প্রমুখ।

যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী জানান, গত ১২ নভেম্বর ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচনে ভয়াবহ কারচুপি, গণতন্ত্রের অনুপস্থিতি, ভোটারহীন নির্বাচনের ফলাফল প্রত্যাখানের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনীতে এ বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি।

এতে জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ মিলনসহ  জেলা, সদর উপজেলা ও পৌর বিএনপি বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছাড়াও জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষক দল, ছাত্রদলসহ সকল অঙ্গসংগঠন ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে যুবদলের কেন্দ্রীয় ও জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল পাটোয়ারীর গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ফেনী সদর ও পৌর যুবদল। এতে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমের নেতৃত্বে এতে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।