ঘটনার ২২ দিন পার হলেও দাগনভূঞায় পুলিশ পরিচয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের লুন্ঠিত ২৮ লাখ টাকা উদ্ধার করা যায় নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে শনাক্ত কিংবা গ্রেফতার করতে পারে নি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা দাগনভূঞার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, বিষয়টি নিয়ে গোয়েন্দা পুলিশসহ আমরা একযোগে কাজ করছি। তবে এখনও ঘটনায় জড়িত কাউকে শনাক্ত বা কোনো তথ্য উদঘাটন করা যায় নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, টাকাগুলো উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা করছে পুলিশ। তবে এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার না হলেও মামলার বেশ অগ্রগতি হয়েছে। তবে তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

ঘটনার শিকার এজেন্ট ব্যাংকিংয়ের পরিচালক আবু জাফর শাহীন জানান, গত ২১ অক্টোবর বুধবার বিকেলে ইসলামী ব্যাংকের দাগনভূঞা শাখা থেকে এজেন্টের জন্য ২৮ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে সোনাগাজীর কুঠিরহাটে যাচ্ছিলাম। পথিমধ্যে উপজেলার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার গতিরোধ করে। এসময় গাড়ি থেকে চার যুবক নেমে নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে উঠিয়ে ফেলে। এক পর্যায়ে চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুর নামক স্থানে গাড়ি হতে আমাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। ওই দিন রাতে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। ঘটনার ২২দিন পার হলেও এখন লুণ্ঠিত টাকা ও ঘটনা জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।