ফেনীতে বাস-সিএনজি চালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের সালাহউদ্দিন মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি চালিত অটোরিকশার চালকসহ ৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী আজগর জানান, কুমিল্লার চিওড়া থেকে ছেড়ে আসা একটি বাস সালাহউদ্দিন মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের চলন্ত একটি সিএনজি অটোরিকশার পেছনে ধাক্কা দেয়। সাথে সাথে ঐ সিএনজিটি অন্য আরেকটি সিএনজিকে ধাক্কা দেয়। ফলে এর চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। বাস চালককে আটক করে পুলিশে খবর দেয়া হয়।

এ ঘটনায় আহতরা হল হিমু (৩৪), শরীফ (২০), ফারুক (৩৪) ও আলমগীর (৩৮)। তারা ৪ জনই ফেনী পৌরসভার বাসিন্দা। আহত চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

বাস চালক মোঃ আবদুল্লাহ জানান, সালাহউদ্দিন মোড় এলাকায় পৌঁছালে গাড়ী ব্রেকফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের সিএনজিতে ধাক্কা লাগে। গাড়ীর যান্ত্রিক ত্রুটির কারণে এই দূর্ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি।

ফারুক হোসেন নামে সিএনজির এক যাত্রী বলেন, পেছন থেকে বাসটি সজোরে আঘাত করলে রাস্তায় পাশে যাত্রীসহ সিএনজিটি উল্টে পড়ে যায়। এতে গাড়ীতে থাকা সবাই কমবেশি আহত হয়েছেন।

সিএনজির মালিক সাহাব উদ্দিন জানান, বাসের ধাক্কায় আমার গাড়িটি দুমড়ে মুছড়ে গেছে। এটি মেরামত করতে হলে অনেক টাকা লাগবে।

ফেনী মডেল থানার উপপরিদর্শক মোঃ জালাল উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে বাসের চালককে আটক করেছি। বাস ও সিএনজি জব্দ করে থানায় নেয়া হচ্ছে। উভয় পক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।