২৪ নভেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।


পরিবহন, শিক্ষা ও খাদ্য খাত সংশ্লিষ্ট ৩০টি প্রতিষ্ঠানে বিনিয়োগের পর উন্নত ও আধুনিক চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে মানসম্মত হাসপাতাল তৈরি উদ্যোগ নিয়েছে ফেনীর স্বনামধন্য বাণিজ্যিক শিল্প প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপ। এ লক্ষ্যে বরিবার (২৪ নভেম্বর) দুপুরে ঢাকার বাড্ডায় এমেজিং হাসপাতাল লিমিটেড (এজেডএম হাসপাতাল) ও স্টার লাইন গ্রুপের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমেজিং গ্রুপের চেয়ারম্যান প্রফেসর আহম্মদ কবির, ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কবির স্বপন, পরিচালক এডমিন কর্ণেল (অবঃ) গাফফারসহ উর্ধ্বতন কর্মকর্তারা। স্টার লাইন গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, পরিচালক জামাল উদ্দিন ও মাহমুদুল হক চৌধুরী মনির।


স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিন জানান, আগামী বছরের শুরুতেই ফেনীর মহিপালে আনসার ক্যাম্পের সামনে হাসপাতালের জন্য ১৪ তলা বিশিষ্ট ভবনে কার্যক্রম শুরু করা হবে। এখানে আইসিউ, সিসিইউসহ উন্নত চিকিৎসা সেবা পাবে সেবাগ্রহীতারা।

এ প্রসঙ্গে গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন বলেন, স্টার লাইন শিল্পপরিবার একের পর এক সম্ভাবনার মাইলফলক রচনা করেছে এ জনপদে। তারই ধারাবাহিকতা এ অঞ্চলের মানুষের উন্নত ও আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে হাসপাতাল তৈরির উদ্যোগ নেয়া হয়েছে।