২৩ নভেম্বর, ২০১৯ ।। শহর প্রতিনিধি ।।

দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ফেনী জেলা বিএনপি। শনিবার (২৩ নভেম্বর) বিকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের তাকিয়া রোডে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার।


বিক্ষোভ মিছিলটি তাকিয়া রোড থেকে শুরু হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের সামনে এসে সমাবেশে মিলিত হলে পুলিশ তাদের সরিয়ে দেয়। মিছিলে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।


সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির সদস্য সচিব আলাউদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক এম এ খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী ও আলাউদ্দিন গঠন বক্তব্য রাখেন।


এসময় জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খোন্দকার, কৃষকদল সভাপতি আলমগীর চৌধুরী ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল ও সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁঞাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সমাবেশে বক্তারা, অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।