দাগনভূঞায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। আজ শনিবার (৩১ অক্টোবর) ‘মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এ শ্লোগানকে সামনে দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়।

আতার্তুক সরকারি মডেল হাই স্কুল মিজান মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমতিয়াজ আহমেদের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক গোলাম বেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত, পৌর মেয়র ওমর ফারুক খান, ভাইস চেয়ারম্যান শাহীনমুন্সী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম, মুক্তিযোদ্ধা পেয়ার আহম্মদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া আক্তার রাবু, সাংবাদিক মোঃ ইমাম হাছান কচি, কাউন্সিলর সাইফুল ইসলাম, এসআই মনোয়ার হোসেন, এএসআই মো. দেলোয়ার হোসেন, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন প্রমুখ।

বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।

সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ইমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এর আগে দিবসটি উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি আতার্তুক সরকারি মডেল হাই স্কুল গেইট থেকে শুরু করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আতার্তুক মিজান মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।