ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের জয়পুরে সিএনজি অটোরিকশা চালক মোঃ জামশেদ আলম (১৯) হত্যা মামলার আসামী অহিদুর রহমানকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (২৫ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে অভিযান চালিয়ে তাকে ফুলগাজীর শনিরহাট এলাকা হতে গ্রেফতার করা হয়েছে জানান ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঞা।

ওসি জানান, জামশেদ হত্যা মামলার আসামীদের ধরতে রাতভর বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান, উপ পরিদর্শক মোঃ নাঈম উদ্দিন, মোহাম্মদ গিয়াস উদ্দিনসহ পুলিশের একটি দল ফুলগাজীতে অভিযান চালায়। পরে ফুলগাজী থানা পুলিশের সহযোগিতায় শনিরহাট নামক এলাকা হতে অহিদুর রহমানকে গ্রেফতার করা হয়। জয়পুরের মোঃ হালিমের ছেলে অহিদুর রহমান জামশেদ হত্যা মামলার এজাহারনামীয় আসামী। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন ⇒ ‘ছাগলনাইয়ায় বালু কান্ডে আধিপত্যের বলি সিএনজি চালক’

এর আগে গত ১৪ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ছাগলনাইয়ায় বালু নিয়ে আধিপত্য বিস্তারে দাউদ-ফারুক ও ডলফিন গ্রুপের দ্বন্দ্বের বলি হন মোঃ জামশেদ আলম (১৯) নামে ওই সিএনজিচালিত অটোরিকশা চালক। এ ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ বাদী হয়ে ৮জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ছাগলনাইয়া থানার উপ পরিদর্শক মোঃ নাঈম উদ্দিন জানান, গ্রেফতারকৃত অহিদুর রহমান ছাড়া বাকী আসামীরা সবাই পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।