২১ নভেম্বর, ২০১৯
।। শহর প্রতিনিধি ।।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দল। বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকালে শহরের পাগলা মিয়া তাকিয়া জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।


জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে মিলাদ ও দোয়ায় অংশ নেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক এম এ খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, আলাউদ্দিন গঠন ও আনোয়ার হোসেন পাটোয়ারী, সদস্য জয়নাল আবেদীন বাবলু, এনামুল হক, জেলা কৃষকদল সভাপতি আলমগীর চৌধুরী ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল ও সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁঞা, বিএনপি নেতা এডভোকেট নুরুল ইসলাম, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন প্রমুখ।


অনুষ্ঠানে অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। এতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় ও স্বেচ্ছাসেবক দলের প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।