দেশব্যাপী ধর্ষন নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেপ্তার ও বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে পরশুরামে আলোক প্রজ্জ্বলন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। একই সাথে ধর্ষণের প্রতিবাদে আন্দোলনের নামে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়েছে তারা।

আজ বুধবার (৭ অক্টোবর) সন্ধায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আলোক প্রজ্জ্বলন সংগঠনটি। শেষে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ ফটক প্রদক্ষিণ করে। মিছিলে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ জানায় নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এবং ফেনী জেলা ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক আলোক প্রজ্বলন কর্মসূচি পালিত হয়েছে।

তিনি বলেন, আন্দোলনের নামে একটি কুচক্রী মহল সবসময় সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। এ ষড়যন্ত্রের প্রতিবাদে উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করেছে।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান সাকিবের পরিচালনায় এতে যুগ্ম আহবায়ক নূর রহমান মুরাদ, সদস্য আলম, আব্দুল আহাদ, কলেজ ছাত্রলীগের সভাপতি শাহিন, সাধারণ সম্পাদক রাসেল, পৌর ছাত্রলীগের সভাপতি শাহাদাত, সাধারণ সম্পাদক সোহেল, মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পাবেল, সাধারণ সম্পাদক শরীফ, বক্সমাহমুদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নয়ন চৌধুরী, সাধারণ সম্পাদক রনি, চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, রফিক সাধারণ সম্পাদক রাকিবসহ উপজেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয়।