ফেনীতে অভিনব কায়দায় পাচারকালে এক কোটি টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আজ বুধবার (৭ অক্টোবর) বেলা ১২টায় পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী নিজ কার্যালয়ে এ কথা জানান।

তিনি জানান, মঙ্গলবার (৭ অক্টোবর) রাতে সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাজারী রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সঙ্গে একটি পিকআপ ভ্যানও জব্দ করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আমির হোসেন (৩০) বালুখালী তাজনিমার খোলা গ্রামের মৃত মোজাফফর আহম্মদের সন্তান। অন্যজন কক্সবাজার জেলার থাইংখালী ঘোনারপাড়ার মৃত আব্দুল মোনাফের ছেলে মোঃ রফিক আলম (২০)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএনএম (ওসি) নুরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে হাজারী রোডের পশ্চিম মাথায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের ঢাকামুখী লেনের উপর সিলভার কালারের একটি টয়োটা পিকআপসহ উক্ত আটককৃতদের মাদকদ্রব্যসহ আটক করা হয়।

তিনি জানান, গাড়ির প্লেনশীট কেটে বডিতে বিশেষভাবে তৈরি বক্সে অভিনব কায়দায় তারা ইয়াবা পাচার করছিলো। গাড়িটি জব্দ করার পর মিস্ত্রী দ্বারা প্লেনশীট কেটে বক্সের ভিতর থেকে পলিব্যাগে মোড়ানো কালো রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো ১০ প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়। প্রতি প্যাকেটে ছিল ২শ পিস করে ইয়াবা।

এএনএম নুরুজ্জামান বলেন, এ ঘটনায় ফেনী মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ধারায় একটি মামলা করা হয়েছে।

আটককৃতদের আজ আদালতে প্রেরণের মাধ্যমে ১০ দিনের রিমান্ড আবেদন করবে বলে জানান পুলিশ সুপার।

প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।