আগামীকাল শনিবার (৩ অক্টোবর) ফেনী জেলা এসএসসি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত ইন্ট্রা স্কুল মিনিবার ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

বিকাল সাড়ে তিনটায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম সেমিফাইনালে মোকাবেলা করবে টুর্নামেন্টের ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন ফেনী আলীয়া কামিল মাদ্রাসা ও ‘বি’ গ্রুপ রানার্স আপ ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। এরপর বিকাল ৪টা ৪০ মিনিটে দ্বিতীয় সেমিফাইনালে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন আল জামিয়াতুল ফালাহিয়া মাদ্রাসা ও ‘এ’ গ্রুপ রানার্স আপ ফেনী জি.এ. একাডেমী হাই স্কুল মোকাবেলা করবে।

টুর্নামেন্টের ‘এ’ গ্রুপ থেকে থেকে ৪ ম্যাচের ২টিতে জয় আর দুই ম্যাচ ড্র করে ৮ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনালে নিশ্চিত করে ফেনী আলীয়া কামিল মাদ্রাসা। একই গ্রুপ থেকে ৪ ম্যাচের মধ্যে ২টিতে জয়, আর একটিতে ড্র ও একটিতে হেরে গ্রুপ রানার্স আপ হয় ফেনী জি.এ. একাডেমি স্কুল।

অন্যদিকে 'বি' গ্রুপ থেকে ৪ ম্যাচের ২টিতে জয় আর ২টিতে ড্র করে ৮পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় ফেনী জামিয়াতুল ফালাহিয়া মাদ্রাসা। একই গ্রুপ থেকে ৪ ম্যাচের ২টিতে জয়, আর একটিতে হেরে ও অপরটিতে ড্র করে ৭ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে উন্নীত হয় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।

টূর্ণামেন্ট এর আহবায়ক এবং নন স্টপ নোটিফিকেশন বাই এসএসসি ব্যাচ-১৪ গ্রুপের এডমিন শাকের জুরাইন আলম প্রতীক প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচগুলো দেখার জন্য ফেনীর ফুটবলপ্রেমী দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন।

তিনি জানান, টূর্ণামেন্টটি আয়োজনে সংশ্লিষ্ট সকলে আন্তরিকভাবে সহযোগিতা করছেন। এজন্য সকলকে ধন্যবাদ জানান তিনি। প্রতীক বলেন, টুর্নামেন্টটির মাধ্যমে জেলা এসএসসি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে বন্ধন ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করাই আমাদের লক্ষ্য।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্টটির উদ্বোধন করেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল। এতে ফেনীর ১০টি স্কুলের এসএসসি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

মিনিবারে এ ফুটবল টুর্নামেন্টে ৫০ মিনিটের খেলায় প্রতিটি দলে ৭জন করে খেলোয়াড় অংশ নিচ্ছে।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ‘দৈনিক ফেনী’। টুর্নামেন্টের আয়োজনে মাল্টিসফট ইনস্টিটিউট অব টেকনোলজি, হ্যালো ফেনী, ইপোলি ও ফিউশান হাট সহযোগিতা করছে।