ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার পরিধি বাড়ানোর লক্ষ্যে এগিয়ে এসেছে দাগনভূঞা প্রবাসী ফোরাম নামে একটি সংগঠন। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে প্রবাসী ফোরামের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ৫টি ৯.৮ কিউবিক লিটারের মেনিফোল্ড অক্সিজেন সিলিন্ডার এবং নিরাপত্তা নিশ্চিত করতে মনিটরসহ ১৬টি সিসি ক্যামেরা প্রদান করা হয়েছে। এছাড়া ক্যান্সার আক্রান্ত বিভিন্ন রোগীদের জন্য নগদ ১ লাখ সহযোগিতা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ হাসান শাহরিয়ার কবির।

উপস্থিতির উদ্দেশ্যে বক্তব্যে জেলা প্রশাসক বলেন, প্রবাসীরা পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন। এ করোনকালেও অনেকে প্রবাসে মৃত্যুবরণ করেছেন, সেখানেই তাদের দাফন করা হয়েছে। এত কিছুর পরেও নিজ দেশের মানুষদের সহায়তার জন্য তারা এগিয়ে এসেছেন। দাগনভূঞা প্রবাসী ফোরামের এ উদ্যোগ প্রশংসনীয়। আমি এজন্য তাদের ধন্যবাদ জানাতে চাই।

বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান প্রমূখ।