যথাযোগ্য মর্যাদায় ও সুশৃঙ্খল পরিবেশে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালনে ভূমিকা রাখায় জেলা যুবলীগের নেতাকর্মীদের প্রশংসা করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকালে শহরের মাষ্টারপাড়ায় সাংসদের বাসভবনের সামনে জেলা যুবলীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বক্তব্য প্রদানকালে এজন্য নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

স্বাস্থ্যবিধি মেনে জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীবের নেতৃত্বে ফেনী জেলা আওয়ামী যুবলীগ ও সংগঠনের ৭টি ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মীরা মিলে সাংসদকে শুভেচ্ছা জানান।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সাংসদ বলেন, এবারের ১৫ আগস্ট আমি ফেনীতে উপস্থিত ছিলাম না। আমি না থাকলেও যুবলীগসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিলে যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করেছেন সেজন্য আমি সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

যুবলীগের কর্মতৎপরতা কথা উল্লেখ করে সাংসদ বলেন, যুবলীগ শুধু ১৫ আগস্ট তাদের কর্মতৎপরতা দেখায় নি, অতীতেও সকল সময়েও জেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে যুবলীগ নিজেদের দক্ষতার প্রমাণ রেখেছে।

তিনি বলেন, যুবলীগ অতীতে অনেক অপশক্তিকে প্রতিহত করেছে। এবারের ১৫ই আগস্টও সেই অপশক্তি মাথাচাড়া দিতে চেয়েছিল। কিন্তু যুবলীগসহ আওয়ামী লীগের সকল সংগঠনের নেতাকর্মীদের দৃঢ় প্রতিবাদের মুখে সেই অপশক্তি দূর হয়েছে।

এসময় ফেনী জেলা যুবলীগকে দেশের শ্রেষ্ঠ সংগঠনে পরিণত নেতাকর্মীদের বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান জানান নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি বলেন, যুবলীগ সবসময় ঐক্যবদ্ধ থাকবে, আমি সেই প্রত্যাশাই করি।

নিজাম হাজারী এমপি বলেন, আমি ইংল্যান্ডে থাকলেও সার্বক্ষণিক আমার মন পড়ে ছিল এখানে। সার্বক্ষণিক সবার সাথে আমার যোগাযোগ ছিল।

শুভেচ্ছা বিনিময়কালে সাংসদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন জেলা যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। ফেনী সদর, পৌরসহ অন্যান্য ৫টি উপজেলার যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরাও নিজাম উদ্দিন হাজারীকে এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জেলা যুবলীগ সভাপতি জানান, নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্ব ও দিকনির্দেশনায় যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক হিসেবে সবসময় কাজ করে যাবে।

গত ৯ আগস্ট ব্যক্তিগত সফরে দুই ভাইয়ের সাথে সাক্ষাত করতে লন্ডন যান সাংসদ। গতকাল বুধবার বিকালে ফেনীতে এসেছেন তিনি।