ছাগলনাইয়া থানা পরিদর্শন করেছেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম, পিপিএম। আজ সোমবার (২৪ আগস্ট) দুপুরে থানায় পৌঁছান পুলিশ সুপার।
সে সময় তাকে ফুলেল অভ্যর্থনা জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমা, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাঈনুল ইসলাম পিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ রবিউল ইসলামসহ জেলা পুলিশের উর্দ্ধতন কমকর্তারা পুলিশ সুপারের সফর সঙ্গী ছিলেন।

পরিদর্শনকালে অনুষ্ঠিত কুচকাওয়াজে থানা পুলিশের একটি চৌকস দল পুলিশ সুপারকে সালাম জানায়। সালাম গ্রহণ শেষে নামফলক উম্মোচন করে ছাগলনাইয়া থানারজামে মসজিদের নবনির্মিত ২য় তলার উদ্বোধন করেন তিনি। এছাড়া থানা কম্পাউন্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে একাধিক ফলজ ও বনজ গাছের চারা রোপণ করেন।

 

পরিদর্শনকালে থানার বিভিন্ন অংশ ঘুরে দেখেন ও কার্যক্রম সম্পর্কে অবহিত হন খোন্দকার নূরুন্নবী। সেই সাথে থানার পুলিশ সদস্যদের খোঁজখবর নেন তিনি ও পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।