১৮ নভেম্বর,২০১৯

।। সোনাগাজী সংবাদদাতা।।
সোনাগাজীতে পৃথক দূর্ঘটনায় এক স্কুল ছাত্র ও নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হল মোঃ জিদান (১২) ও মো: রায়হান (২৭)।

সোমবার (১৮ নভেম্বর) বিকালে সুপারী গাছ থেকে পড়ে সোনাগাজী ছাবের পাইলট প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেনীর ছাত্র মোঃ জিদানের মৃত্যু হয়। একই দিন সকালে নির্মণাধীন ভবনের টাইলসের কাজ করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মো: রায়হান মিস্ত্রীর মৃত্যু ঘটে।


জানা যায়, আজ সোমবার বিকালে গাছ থেকে সুপারী পাড়তে গিয়ে পড়ে যায় স্কুল ছাত্র জিদান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পথে তার মৃত্যু ঘটে। নিহত জিদান সোনাগাজী পৌরসভার ৪নং ওয়ার্ডের চৌকিদার বাড়ির মোঃ দুলালের ছেলে।


অপরদিকে একইদিন সকালে সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ললুমিয়ার বাড়িতে নির্মণাধীন ভবনের টাইলসের কাজ করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে আহত হয় মো: রায়হান মিস্ত্রী। আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে আনার পথে রায়হান মারা যায়। সে আমিরাবাদ ইউনিয়নের পশ্চিম আহম্মদপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে।