ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সাবেক আমলা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিমের পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রবিবার (২৬ জুলাই) বিকাল সোয়া পাঁচটার দিকে ঢাকার বনানীতে নিজ বাসভবনে মারা যান এ বীর মুক্তিযোদ্ধা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। বেশ কয়েকবার তাকে হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। সেখান থেকে তাকে বনানীতে বাসভবনে নিয়ে যাওয়া হয়েছিল। আজ বাদ এশা গুলশান সোসাইটি মসজিদে তার প্রথম জানাজার নামায অনুষ্ঠিত হবে। এরপর আগামীকাল সোমবার সকাল ১০টায় পরশুরামের গুথুমা চৌধুরী বাড়ি প্রাঙ্গনে মরহুমের নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। তিনি মরহুমের বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

পিতার আত্মার মাগফেরাত এবং বেহেস্তের সর্বোচ্চ সম্মানিত স্থান জান্নাতুল ফেরদৌস নসিবের জন্য সবার দোয়া কামনা করেছেন বিশিষ্ট ব্যাংকার জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু।