ছাগলনাইয়াতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ও সেবীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২১ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার শুভপুর ইউনিয়নের পুরাতন বাজারের সাহেবের হাটের মোবাইল টাওয়ার নামক স্থান থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান।

তিনি জানান, আটকৃতরার হল উপজেলার শুভপুর ইউনিয়নের জয়চাঁদপুর গ্রামের মোঃ আব্দুল্লাহ সেলিমের ছেলে মোঃ জাকারিয়া (সেতু), রেজুমিয়ার পূর্ব হরিপুর গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে মোঃ তোফাজ্জল হোসেন (টিটু) ও পাঠাননগর ইউনিয়নের পূর্ব পাঠানগার গ্রামের আবু আহম্মদের ছেলে মোঃ আরাফাত হোসেন (সাদ্দাম)। আটককৃতদের কাছ থেকে ৯৬ পিস ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, ১টি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়।

ফেনী ব্যাটলিয়ন অধিনায়ক জানান, চম্পকনগর বিওপি’র দায়িত্বপূর্ন এলাকার সীমান্ত পিলার ২২০০/১-এস এর নিকট টহল দিচ্ছিল বিজিবি সদস্যরা। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টাকালে ওই স্থান হতে তাদের আটক করা হয়। ফেনী ব্যাটালিয়ন (৪-বিজিবি) উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজা এ অভিযানের নেতৃত্ব দেন। এসময় তাদের সঙ্গে আরও তিনজন ছিল বলে আটককৃতরা জানায়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান জানান।