ফেনীতে করোনাভাইরাস উপসর্গ নিয়ে একটি কলেজের অধ্যক্ষ ও দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার ও বৃহস্পতিবার তাদের মৃত্যু হয় বলে চিকিৎসক ও স্থানীয়রা জানান।

মৃত তিনজন হলেন সফিকুর রহমান (৮০), সিরাজুল হক (৮৫) ও আনোয়ার উদ্দিন (৫৩)।

এদের মধ্যে আনোয়ার উদ্দিন দাগনভূঞা উপজেলার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইকবাল হোসেন জানান, করোনাভাইরাস উপসর্গ নিয়ে সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের কাটাখিলা গ্রামের সফিকুর রহমান গত রোববার হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার মধ্যরাতে তিনি মারা যান।

চরমজলিশপুর ইউপি সদস্য শাহহজাহান সাজু জানান, স্থানীয় প্রশাসনের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

ফেনী ডায়াবেটিক হাসপাতালের পরিচালক মোয়াজ্জেম হোসেন জানান, ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের উত্তর আনন্দপুর গ্রামের সিরাজুল হক কয়েকদিন ধরে জ্বর-শ্বাসকষ্টে ভুগছেন। অবস্থার অবনতি হলে বুধবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

ফুলগাজীর মুন্সীরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন জানান, প্রশাসনের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার ভোরে শহরের মেডিনোভা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাগনভূঞা উপজেলার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার উদ্দিন মারা যান।

মেডিনোভা প্রাইভেট হাসপাতালের চেয়ারম্যান আবদুল কুদ্দুস সুমন জানান, ছাগলনাইয়া উপজেলার শুভপুরের বাসিন্দা আনোয়ার উদ্দিন কয়েকদিন ধরে জ্বরে ভূগছিলেন। বুধবার শ্বাসকষ্ট দেখা দিলে সন্ধ্যায় তিনি মেডিনোভা প্রাইভেট হাসপাতালে ভর্তি হন। ভোরের দিকে তার মৃত্যু হয়।